এখন সময় :
,

নারায়ণগঞ্জের এসপি হলেন হারুন

অনলাইন ডেস্ক;

 

নির্বাচন কমিশনার মাহবুব তালুকাদারের আপত্তি জানানোর পরও নারায়ণগঞ্জে পুলিশ সুপার (এসপি) হিসেবে নিয়োগ পেয়েছেন আলোচিত হারুন অর রশীদ। আজ রোববার ঢাকা মহানগর পুলিশের এ উপকমিশনারকে নারায়ণগঞ্জে বদলি করা হয়েছে।

পাশাপাশি নারায়ণগঞ্জের এসপি মো. আনিসুর রহমানকে সহকারী পুলিশ মহাপরিদর্শক হিসেবে ঢাকায় পুলিশ অধিদপ্তরে বদলি করা হয় বলে ইসি সূত্রে জানা গেছে।

এছাড়াও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন রোববার জারি করা হয়েছে।

বরিশালের অতিরিক্ত উপমহাপরিদর্শক মো. আজাদ মিয়াকে গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার পদে বদলি করা হয়েছে।

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের ব্যক্তিগত সচিব এনাম উদ্দীন বলেন, ‘স্যার এসপি হারুনের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন কমিশন সভায়। গাজীপুরের পুলিশ সুপার থাকা অবস্থায় সিটি করপোরেশন নির্বাচন নিয়ে তাঁর বিরুদ্ধে অভিযোগ থাকার ফলে স্যার আপত্তি জানিয়েছেন। তবে সিইসিসহ বাকি চার কমিশনার অনাপত্তি দেওয়ায় তাঁর (হারুন অর রশীদ) বদলি হয়ে গেছে।’

এর আগে নারায়ণগঞ্জের এসপি আনিসুর রহমানের বিরুদ্ধে ২০ দলীয় জোট অভিযোগ দিলে তাঁকে সরিয়ে নেয় নির্বাচন কমিশন। গতকাল শনিবারও বিএনপির একটি প্রতিনিধি দল পুলিশ ও প্রশাসনে রদবদলের বিষয়ে কমিশনের কাছে দাবি জানায়।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com