শনিবার, ১৫ জুন ২০১৯, ০৪:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ ::
বাংলার প্রতিদিন ডটকম এর জন্য সকল জেলা/উপজেলা পর্যায়ে সাংবাদিক ও শিক্ষাণবীশ সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা আপনার বায়োডাটা আমাদেরকে ই-মেইল করুন। আমাদের ই-মেইল ॥ banglarprotidin@gmail.com ধন্যবান্তে- সম্পাদক

দ্বিপক্ষীয় বৈঠকে বাংলাদেশ-ভুটানের প্রধানমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ১ বার পড়া হয়েছে

বাসস;

ভুটানের সফররত প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে আজ শনিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে (পিএমও) আনুষ্ঠানিক বৈঠক শুরু হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি সূত্র জানায়, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার তেজগাঁওস্থ কার্যালয়ে সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রী লোটে শেরিংয়ের আনুষ্ঠানিক বৈঠকটি শুরু হয়।’

দুই দেশের প্রধানমন্ত্রীর আলোচনা পর্ব শেষে উভয়ের উপস্থিতিতে দুই দেশের মধ্যে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট পাঁচটি দলিল স্বাক্ষরের কথা রয়েছে।

স্বাস্থ্য, কৃষি, জাহাজ চলাচল, পর্যটন ও জনপ্রশাসন প্রশিক্ষণ বিষয়ে উভয় দেশের মধ্যে সহযোগিতা জোরদারের জন্য পাঁচটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হবে।

এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ে উভয় নেতা একান্ত বৈঠকে মিলিত হন। সকাল ১০টা বাজার কয়েক মিনিট আগে ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছালে টাইগার গেটে শেখ হাসিনা আগত অতিথিকে স্বাগত জানান।

ডা. লোটে গতকাল শুক্রবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে তিনদিনের সরকারি সফরে বাংলাদেশে এসে পৌঁছান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451