এখন সময় :
,

জাপানে রেস্টুরেন্টে বিস্ফোরণের ঘটনায় আহতের সংখ্যা বেড়ে ৪১

অনলাইন ডেস্ক ঃ

জাপানের উত্তরাঞ্চলীয় হোক্কাইডো দ্বীপের একটি রেস্টুরেন্টে বড় বিস্ফোরণের ঘটনায় আহতের সংখ্যা বেড়ে ২০ জন থেকে কমপক্ষে ৪১ হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক।

রোববার রাত সাড়ে আটটার দিকে হোক্কাইডো দ্বীপের রাজধানী সাপোরো’র হিরাগিশি জেলার এই রেস্টুরেন্টটিতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানিয়েছে ‘দি জাপান টাইমস’।

এর আগে স্থানীয় মেট্রো ফায়ার ডিপার্টমেন্টের কর্মকর্তাদের বরাত দিয়ে গণমাধ্যমটি জানায়, এই বিস্ফোরণের ঘটনায় ২০ জন আহত হয়েছেন। কিন্তু সবশেষ খবরে জানিয়েছে, আহতের সংখ্যা বেড়ে ৪১ হয়েছে।

আরও জানায়, মারাত্মকভাবে বিধ্বস্ত ভবনটিতে আগুন জ্বলতে এবং ধোয়া উড়তে দেখা গেছে। সেখান থেকে আহতদেরকে দ্রুত অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়। ঘটনাস্থলের আশেপাশে জনসাধারণকে যেতে দিচ্ছে না পুলিশ কর্মকর্তারা। ভবনটিতে আরও বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছেন তারা।

৫০ বছর বয়সী এক স্থানীয় বাসিন্দার বরাত দিয়ে জাপানি গণমাধ্যমটি জানায়, বিস্ফোরণের সময় তিনি বজ্রধ্বনির মতো একটা প্রচণ্ড শব্দ শোনেন। এসময় তিনি যে ভবনে থাকেন, সেটি নড়ে ওঠে।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com