এখন সময় :
,

চলতি বছরটা ‘স্ত্রী’র

অনলাইন ডেস্ক :

চলতি বছর ভালোই কাটল বলিউড অভিনেতা রাজকুমার রাওয়ের। তাঁর অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে এ বছর। ‘ওমার্তা’, ‘ফান্নে খান’, ‘স্ত্রী’সহ পরপর একাধিক সিনেমা দিয়ে বলিমহলে নজর কেড়েছেন হালের এ সেনসেশন।

“বছরটা ছিল ‘স্ত্রী’র। এই ছবিটি সর্বমহলে প্রশংসা পেয়েছে, এ জন্য আমরা খুব খুশি। এ ছবি তৈরির সময় আমরা খুব মজা করেছি। তার পুরস্কার এখন মিলছে। সিনেমার জন্য এটা ভালো সময়”, বললেন রাজকুমার রাও।

অমর কৌশিক পরিচালিত হরর-কমেডি ‘স্ত্রী’ বক্স অফিসেও ব্যাপক হিট করে। প্রায় ২৪ কোটি রুপি বাজেটের এ ছবি বক্স অফিসে সংগ্রহ করে ১৮০ কোটি রুপির বেশি। অভিনেতা রাজকুমারের বিশ্বাস, বিষয়বস্তুই সবকিছু নির্ধারণ করে দেয়।

‘স্ত্রী’ সিনেমায় রাজকুমারের সঙ্গে জুটি বাঁধেন ‘আশিকি-২’ খ্যাত বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুর। এ ছাড়া ছিলেন পঙ্কজ ত্রিপাঠী, অপরশক্তি খুরানা, ফ্লোরা সাইনি। অতিথি চরিত্রে দেখা যায় দুই হার্টথ্রুব তারকা নোরা ফাতেহি ও কৃতী শ্যাননকে।

 

প্রেয়সী পত্রলেখার সঙ্গে রাজকুমার। ছবি : ইনস্টাগ্রাম

রাজকুমার রাও বলেন, ‘একজন অভিনেতা হিসেবে চিত্রনাট্য দেখেই সিনেমা নির্বাচন করি। আমার মতে, বিষয়বস্তুই রাজা আর এর সমকক্ষ কিছু নেই। যেসব ছবিতে কৌতূহল জাগানিয়া গল্প থাকবে, সেগুলোই করব।’

‘স্ত্রী’ সিনেমায় অভিনয়ের জন্য ভূয়সী প্রশংসা পেয়েছেন ‘নিউটন’ খ্যাত রাজকুমার রাও। বলেন, ‘আমি চাই প্রত্যেক বছরই আমার হোক, প্রতিটি বছর হোক সিনেমার। নতুন সিনেমা দেখে আমি অতি উচ্ছ্বসিত হই। মানুষ তাঁদের কষ্টার্জিত টাকা ব্যয় করে সিনেমা উপভোগ করেন।’

এই অভিনেতার বিশ্বাস, ঝুঁকি নিতে পারেন বলেই শেষ অব্ধি লাভবান হন তিনি।

‘প্রত্যেক সিনেমায়ই ঝুঁকি নিতে হবে। আমি এখানে খ্যাতি আর টাকা কামাতে আসিনি। অভিনয় ভালোবাসি বলেই এসেছি। আমি নানা ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে প্রকাশ করতে চাই’, বলেন রাজকুমার।

আগামী বছরের ৩০ আগস্ট মুক্তি পাবে রাজকুমার অভিনীত ‘মেইড ইন চায়না’। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন বঙ্গনায়িকা মৌনী রায়। গুজরাটের এক ব্যবসায়ীর সংগ্রামমুখর সাফল্যের কাহিনী চিত্রিত হয়েছে এ সিনেমায়।

 

 

 

 

 

 

 

সূত্র : ডেকান ক্রনিকল

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com