সোমবার, ১২ অগাস্ট ২০১৯, ০৭:২৫ অপরাহ্ন

চট্টগ্রামে মাদরাসা ছাত্র হত্যার অভিযোগে অধ্যক্ষসহ গ্রেপ্তার ৫

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
  • ১৮ বার পড়া হয়েছে

বাণিজ্যিক শহর চট্টগ্রামে এক মাদরাসা ছাত্রকে নির্যাতনের পর হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগে মাদরাসাটির অধ্যক্ষসহ পাঁচ শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হলেও  পুলিশ পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন- অধ্যক্ষ আবু দারদা, হেফজ বিভাগের শিক্ষক তারেকুর রহমান, মো. জোবায়ের, আনাস আলী ও আব্দুস সামাদ।শুক্রবার দুপুরে নিহত হাবিবুর রহমানের বাবা আনিসুর রহমান বাদী হয়ে নগরীর বায়েজিদ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এই পাঁচ শিক্ষককে গতকাল বৃহস্পতিবার প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও পরে তাদের এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, গতকাল বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য আটক ৫ জনকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) নগরীর বায়েজিদ বোস্তামি থানার ওয়াজেদিয়া এলাকায় আল জামিয়া আবু বক্কর আছ-ছিদ্দিক আল ইসলামিয়া মাদ্রাসা থেকে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। হাবিবুর রহমান (১১) নামে ওই শিশু মাদরাসার হেফজখানার হেফজ বিভাগের ছাত্র। তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। নিহত হাবিবুর রহমানের স্বজনরা এটাকে নির্যাতনের পর হত্যা বলে দাবি করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451