এখন সময় :
,

চট্টগ্রামে মাদরাসা ছাত্র হত্যার অভিযোগে অধ্যক্ষসহ গ্রেপ্তার ৫

বাণিজ্যিক শহর চট্টগ্রামে এক মাদরাসা ছাত্রকে নির্যাতনের পর হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগে মাদরাসাটির অধ্যক্ষসহ পাঁচ শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হলেও  পুলিশ পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন- অধ্যক্ষ আবু দারদা, হেফজ বিভাগের শিক্ষক তারেকুর রহমান, মো. জোবায়ের, আনাস আলী ও আব্দুস সামাদ।শুক্রবার দুপুরে নিহত হাবিবুর রহমানের বাবা আনিসুর রহমান বাদী হয়ে নগরীর বায়েজিদ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এই পাঁচ শিক্ষককে গতকাল বৃহস্পতিবার প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও পরে তাদের এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, গতকাল বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য আটক ৫ জনকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) নগরীর বায়েজিদ বোস্তামি থানার ওয়াজেদিয়া এলাকায় আল জামিয়া আবু বক্কর আছ-ছিদ্দিক আল ইসলামিয়া মাদ্রাসা থেকে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। হাবিবুর রহমান (১১) নামে ওই শিশু মাদরাসার হেফজখানার হেফজ বিভাগের ছাত্র। তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। নিহত হাবিবুর রহমানের স্বজনরা এটাকে নির্যাতনের পর হত্যা বলে দাবি করছেন।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com