বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ০১:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ ::
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের একজন আটক

খালেদা জিয়ার শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি : মির্জা ফখরুল

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯
  • ৬ বার পড়া হয়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি। তাঁর হাতে-পায়ে ব্যথা আগের মতোই রয়েছে। খুব দ্রুতই তাঁকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দেওয়া প্রয়োজন।

আজ শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন মির্জা ফখরুল।

বিকেল ৪টা ৭ মিনিটে বিএনপি মহাসচিবের নেতৃত্বে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও গয়েশ্বর চন্দ্র রায় বিএসএমএমইউর কেবিন ব্লকে প্রবেশ করেন। বিকেল ৫টায় তাঁরা বেরিয়ে আসেন। সাক্ষাৎকালে দেশবাসীকে পয়লা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন।

মির্জা ফখরুল বলেন, ‘ম্যাডাম বেশ অসুস্থ, অত্যন্ত অসুস্থ। উনি খেতে পারছেন না এখনো। এখনো তিনি পা ভাঁজ করতে পারেন না। তাঁর বাম হাত সেই আগের মতোই রয়ে গেছে। অর্থাৎ বাম হাতটায় কাজ করতে পারছেন না। এই অবস্থার মধ্যে তিনি আছেন।’

বিএনপির মহাসচিব বলেন, ‘এক কথায় ম্যাডাম (খালেদা জিয়া) যথেষ্ট অসুস্থ আছেন। আগের চেয়ে খুব বেশি ইমপ্রুভ করেছে বলে আমাদের কাছে মনে হয়নি। আমরা বারবার যেটা বলেছিলাম যে তাঁর স্পেশালাইজড ট্রিটমেন্ট দরকার। সে ট্রিটমেন্ট এখনো শুরু হয়েছে বলে আমাদের কাছে মনে হয়নি। আজকেও আমরা বলছি, তাঁর পছন্দমতো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসকদের দিয়ে তাঁর চিকিৎসা করানো হোক। এটা জরুরি।’

প্যারোলে মুক্তি ও সংসদে বিএনপির নির্বাচিত সদস্যদের শপথ নেওয়ার বিষয়ে কোনো আলোচনা দলের চেয়ারপারসনের সঙ্গে হয়েছে কি না জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘না, এসব বিষয়ে কোনো আলোচনা করিনি। আমরা তাঁর চিকিৎসার ব্যাপারে আসছিলাম, তার স্বাস্থ্যের বিষয়ে আলোচনা হয়েছে।’

গত ১ এপ্রিল থেকে খালেদা জিয়া বিএসএমএমইউর কেবিন ব্লকের ৬তলায় ৬২১ নম্বর কক্ষে চিকিৎসা নিচ্ছেন। এই হাসপাতালে আসার পর এটিই খালেদা জিয়ার সঙ্গে দলীয় নেতাদের প্রথম সাক্ষাৎ।

সাক্ষাতের ব্যাপারে বিএনপি মহাসচিব বলেন, ‘আমরা অনেকদিন ধরে চেষ্টা করছিলাম তাঁর (খালেদা জিয়া) সঙ্গে দেখা করার জন্য। তো আমাদের এর আগে অনুমতি দেওয়া হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451