শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৯ পূর্বাহ্ন

‘এভাবে ধাক্কা মারতে পারেন না আপনারা’ সাংবাদিকদের নুসরাত

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

মঙ্গলবার লোকসভায় সাংসদ হিসেবে শপথ নিতে সংসদ ভবনে এসেছিলেন নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। তাঁরা তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচিত হয়েছেন।

তবে, সংসদ ভবনের সামনে ছবি তোলাকে কেন্দ্র করে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সাথে তর্কে জড়িয়ে পড়েন নুসরাত ও মিমি।

এএনআই তাঁদের খবরে জানায়, প্রথম দিকে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সামনে দাঁড়িয়ে ছবি তুললেও, পরে সংবাদমাধ্যমকে এড়াতে না পেরে অস্বস্তি ও বিরক্তি প্রকাশ করেন অভিনেত্রী থেকে সাংসদ হয়ে ওঠা এই দুই তারকা ।

একহাতে বন্ধু মিমি চক্রবর্তীকে আগলে রেখে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের তাঁদের থেকে দূরে সরে যেতে বললেন নুসরাত। তিনি বলেন, ‘ব্যাপারটা বুঝুন, আপনারা এভাবে ধাক্কা মারতে পারেন না।’

পরে অবশ্য সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের বলা হয় দূর থেকে লাইনে দাঁড়িয়ে ছবি তুলতে পারেন তাঁরা। রাজনীতির জগতে এসেই প্রথমবারের জন্য সাংসদ হিসেবে নির্বাচিত হন নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। যেখানে বসিরহাট কেন্দ্র থেকে নুসরাতকে সাংসদ হিসেবে নির্বাচিত করেন মানুষ সেখানে মিমি নির্বাচিত হন যাদবপুর কেন্দ্র থেকে।

মঙ্গলবারই লোকসভায় সাংসদ হিসেবে শপথ নেন দুই অভিনেত্রী । যদিও লোকসভায় আনুষ্ঠানিক শপথ গ্রহণ অনুষ্ঠানে তাঁরা উপস্থিত থাকতে পারেননি, কেন না তখন তাঁরা নুসরাতের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে তুরস্কে ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451