এখন সময় :
,

এবার ‘রাজা রাজচন্দ্রকে’ ভারত ছাড়ার নির্দেশ

অনলাইন ডেক্সঃ

বাংলাদেশি অভিনেতা ফেরদৌসের পর এবার ‘রানী রাসমনি’র ‘রাজা রাজচন্দ্র’কে ভারত ছাড়ার নির্দেশ দিলেন দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়। কলকাতার একটি বেসরকারি চ্যানেলের ধারাবাহিকে রাজা রাজচন্দ্র দাসের ভূমিকায় অভিনয় করেন বাংলাদেশি অভিনেতা গাজী আব্দুন নূর।

জানা যায়, ব্যবসায়িক ভিসায় ভারতে গিয়ে দেশটির নির্বাচনী প্রচারে অংশ নেন গাজী আব্দুন নূর। মমতা বন্দোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেসের প্রার্থীর হয়ে ভোট চান তিনি। দেশটিতে বর্তমানে লোকসভা নির্বাচন চলছে।

তা ছাড়া  ভারতে ভিসার মেয়াদও ফুরিয়ে যায় তাঁর। ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরও ভারতে ছিলেন নূর। ভিসার নিয়ম ভাঙায় তাঁর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়।

এরইমধ্যে ভারতে ব্যাবসায়িক ভিসায় এসে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফেরদৌসকে কালো তালিকাভুক্ত করে ভারত। সেই সঙ্গে ব্যবসায়িক ভিসা বাতিল করে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

কলকাতার একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘রানী রাসমণি’ ধারাবাহিকে রাজা রাজচন্দ্রের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন বাংলাদেশি অভিনেতা নূর। কিন্ত ভারতে প্রবেশের ভিসার শর্ত লঙ্ঘন করে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রসের হয়ে প্রচারে অংশ নেন নূর।

নূর তৃণমূলের দমদম লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌগত রায়ের হয়ে প্রচার করেন। এরই পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করে বিজেপি।

এরইমধ্যে ফেরদৌসের প্রচারে জামায়াতে ইসলামীর সংশ্লিষ্টতার অভিযোগ করে তদন্ত দাবি করেছেন উত্তর কলকাতা কেন্দ্রের বিজেপির প্রার্থী রাহুল সিনহা। তিনি বলেন, ‘অন্য দেশের নাগরিক কীভাবে দেশের গণতান্ত্রিক নির্বাচনে অংশগ্রহণ করতে পারে?’

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com