এখন সময় :
,

একে একে সবাই চলে গেল

নারায়ণগঞ্জের ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকায় সিলিন্ডারের লিকেজ থেকে জমানো গ্যাসে সৃষ্ট অগ্নিকাণ্ডে পরিবারের গৃহকর্তা ছাড়া দগ্ধ সবাই মারা গেছে। ছবি : সংগৃহীত

 

নারায়ণগঞ্জের ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকায় সিলিন্ডারের লিকেজ থেকে জমানো গ্যাসে সৃষ্ট অগ্নিকাণ্ডে একই পরিবারের দগ্ধ সবাই মারা গেছে।

সবশেষ গতকাল শুক্রবার রাতে ওই পরিবারের দগ্ধ শিশু ফারিয়া (৯) মারা গেছে। তার শরীরের ৯০ ভাগ পুড়ে গিয়েছিল। তার মৃত্যুর মধ্য দিয়ে এই পরিবারের মা ও তিন শিশু সন্তানের মৃত্যু হলো।

গত ৬ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে গিরিধারা আবাসিক এলাকার বাসায় ফাতেমা ও তাঁর তিন শিশু সন্তান দগ্ধ হয়। পরে তাদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছিলেন, এর মধ্যে ফাতেমার শরীরের ৯৪ শতাংশ, ছেলে সাফওয়ানের ৯৭ শতাংশ এবং রাফির ৯৮ শতাংশ পুড়ে গিয়েছিল। তারা সবাই আশঙ্কাজনক অবস্থার মধ্যেই ছিলেন।

পরের দিন ৭ এপ্রিল প্রথম মারা যায় সাফওয়ান। ৮ এপ্রিল ভোরে চলে যান ফাতেমা। ১১ এপ্রিল দুপুরে মারা যায় রাফি। আর সবশেষ গতকাল রাত পৌনে ১১টায় মারা যায় ফারিয়া।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com