বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ ::
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের একজন আটক

একদিনে আয় ২৫ কোটি

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮
  • ৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত বহুল প্রতীক্ষিত ‘জিরো’ মুক্তি পেয়েছে। গত শুক্রবার একই দিনে মুক্তি পায় কন্নড় সিনেমা ‘কেজিএফ : চ্যাপটার ওয়ান’ ও তামিল তারকা ধানুশ অভিনীত ‘মারি’ সিরিজের দ্বিতীয় কিস্তি। তিন সিনেমা একই দিনে মুক্তি পাওয়ায় সংগত কারণেই বক্স অফিসে এর প্রভাব পড়ছে।

মুক্তির দিন শাহরুখের ‘জিরো’ ভারতের বক্স অফিসে সংগ্রহ করেছে ২০ কোটি ১৪ কোটি রুপি। অন্যদিকে আন্তর্জাতিক বক্স অফিসে যশের ‘কেজিএফ’ সংগ্রহ করেছে ২৫ কোটি রুপি।

সুপারস্টার শাহরুখ ও কন্নড় সিনেমাটির মধ্যে তুমুল প্রতিযোগিতার মধ্যেও কর্ণাটকে দর্শকের পছন্দের শীর্ষে ছিল ‘কেজিএফ’। শুধু বেঙ্গালুরুতে একদিনে এ ছবির সংগ্রহ পাঁচ কোটি রুপি।

‘কেজিএফ’কে শুধু যে ‘জিরো’র সঙ্গে প্রতিযোগিতা করতে হচ্ছে তা নয়, ধানুশের ‘মারি টু’ও একই দিনে মুক্তি পায়। ধানুশ দক্ষিণী চলচ্চিত্রের সেরা তারকাদের একজন। আর এ কারণেই ‘কেজিএফ’-এর বক্স অফিস সংগ্রহে বড় ধরনের প্রভাব পড়েছে। এত কিছুর পরও একটি শহরে এত আয় রেকর্ডের তালিকায় থাকবে।

ধারণা করা হয়েছিল, আয়ের দিক থেকে কন্নড় সিনেমা ‘কেজিএফ’ প্রভাসের ‘বাহুবলি’র পাশে জায়গা করে নেবে। কিন্তু প্রথম দিনে বক্স অফিস সংগ্রহ বলছে, যশ অভিনীত এই সিনেমা পরিচালক রাজামৌলির বিস্ময়কর সিনেমাকে টপকাতে পারেনি। ‘বাহুবলি টু’ প্রথম দিনে ১০০ কোটি রুপির বেশি আয় করেছিল, যা রেকর্ডসংখ্যক আয়।

২১ ডিসেম্বর মুক্তি পায় ‘কেজিএফ : চ্যাপটার ওয়ান’। সত্তর দশকের ঘটনানির্ভর সিনেমা এটি। এতে যশ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অচ্যুত কুমার, অনন্ত নাগ, শ্রীনিধি শেঠি, মালবিকা অবিনাশ ও বশিষ্ঠ এন সিনহা। একটি বিশেষ দৃশ্যে রয়েছেন তামান্না ভাটিয়া।

 

 

 

 

 

 

 

 

সূত্র : ইন্ডিয়া টিভি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451