শনিবার, ২০ জুলাই ২০১৯, ০৬:৪৩ পূর্বাহ্ন

আশা করি বগুড়ায় ভালো নির্বাচন হবে : মার্কিন রাষ্ট্রদূত

ইউএনবি
  • আপডেট টাইম রবিবার, ২৩ জুন, ২০১৯
  • ১৪ বার পড়া হয়েছে

ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট আর্ল মিলার বলেছেন, ‘আমি আশা করি বগুড়ায় সোমবার যে উপনির্বাচন হতে যাচ্ছে তা ভালো হবে।’ আজ রোববার দুপুরে রবার্ট আর্ল মিলার বগুড়া জেলা প্রশাসকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে এ আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে মার্কিন রাষ্ট্রদূত সফর সঙ্গীদের নিয়ে দুপুর পৌনে ২টায় বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদের কার্যালয়ে একান্ত আলোচনায় বসেন। ৪০ মিনিটের আলোচনা শেষ করে তিনি রংপুর যাত্রার আগে সাংবাদিকদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

রাষ্ট্রদূতের বক্তব্য অনুবাদ করে শোনান দূতাবাসের পাবলিক অ্যাফেয়ার্সের প্রেস স্পেশালিস্ট রিকি সালমানিয়া। এ সময় বগুড়া জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে পুলিশের বিশেষ নিরাপত্তায় রবার্ট আর্ল মিলারের গাড়ি বহর রংপুরের উদ্দেশে রওনা হয়।

মার্কিন রাষ্ট্রদূত মূলত রংপুরে ইউএস-বাংলাদেশ এয়ারফোর্সের যৌথ সামরিক মহড়া সম্পর্কে খোঁজখবর নেবেন। এ ছাড়া সেখানে চিকিৎসকদের মানবসেবা সম্পর্কেও ধারণা নেবেন। তিনি বগুড়া থেকে রংপুর যাওয়ার পথে ঐতিহাসিক মহাস্থানগড় পরিদর্শন করেন এবং রংপুরের পায়রাবন্দে ব্যক্তি মালিকাধীন একটি কৃষি ফার্ম পরিদর্শন করার কথা রয়েছে।

বগুড়া জেলা প্রশাসক বলেন, মার্কিন দূত রবার্ট আর্ল মিলারের বগুড়া সফর উপনির্বাচনের সঙ্গে কোনো যোগসূত্র নেই। তিনি নির্বাচন বিষয়ে কোনো কিছু জিজ্ঞেস বা মন্তব্য করেননি। তিনি মূলত রংপুরে যাবেন। পথে তিনি আমাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন।

কাল সোমবার বগুড়া-৬ (সদর) আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি নির্ধারিত সময়ে শপথ না নেওয়ায় ওই আসনটি ‍শূন্য ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451