এখন সময় :
,

আরও একধাপ এগিয়ে যেতে বিজ্ঞাপনের প্রিমিয়ার শো’তে নগদ

অনলাইন ডেস্কঃ

ডিজিটাল লেনদেনে জনগণের দ্বারগোড়ায় পৌঁছে যেতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ডাক বিভাগের  ‘নগদ’ কর্মীরা। আর এই সেবাকে আরও একধাপ এগিয়ে নিতে চান তারা।এজন্য এবার নামছে বিজ্ঞাপন প্রচারে।রোববার ঢাকায় বেঙ্গল ক্যানারি পার্ক হোটেলে এক সংবাদ সম্মেলনে প্রচারের অপেক্ষায় থাকা বিজ্ঞাপনের প্রিমিয়ার শো এর আয়োজন করে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সেবা ‘নগদ’।

এসময় অনলাইন পাবলিশার ও সোশ্যাল মিডিয়া সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।গণমাধ্যম, অনলাইনে কন্টেন্ট পাবলিশিং প্ল্যাটফর্ম ও সোশ্যাল মিডিয়া সংশ্লিষ্টদের কাছে নিজেদের নতুন নির্মিত বিজ্ঞাপন পৌঁছে দিতেই বাংলাদেশে সর্বপ্রথম এ ধরণের অনুষ্ঠানের আয়োজন করে নগদ।মার্কেটিং কমিউনিকেশনের পরবর্তী সর্ববৃহৎ মাধ্যম হতে যাচ্ছে কন্টেন্ট মার্কেটিং। ডিজিটাল ফাইন্যান্সিয়াল সেবা নিয়ে সদ্য কার্যক্রম শুরু করা প্রতিষ্ঠান নগদ বিজ্ঞাপনে ডিজিটাল মাধ্যমের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতেই ডিজিটাল মাধ্যম ও গণমাধ্যম কর্মীদের কাছে সোশ্যাল মিডিয়াতে পাবলিশ করা ও সংবাদ তৈরির উপকরণে খুঁজে পেতে সহায়তা দিতেই এই অভিনব আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে প্রিমিয়ার শো করা বিজ্ঞাপনচিত্রটি ৭ এপ্রিল ২০১৯ তারিখ থেকে একযোগে টিভি চ্যানেলগুলোতে প্রচার করা হচ্ছে।

অনুষ্ঠানে নগদ এর হেড অফ ব্র্যান্ড মার্কেটিং কে.এম মনসুরুল আজিজ বলেন, বর্তমানে কমিউনিকেশন চ্যানেলগুলো বহুমাত্রিক ধাপে বিভক্ত। গণযোগাযোগের ক্ষেত্রে ডিজিটাল মাধ্যমগুলো দিন দিন আরও কার্যকরি ভূমিকা রাখতে সক্ষম হয়ে উঠছে, তাই বিজ্ঞাপনচিত্রটি টিভি চ্যানেলে প্রচারের আগেই বিভিন্ন অনলাইন পাবলিশার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের মাঝে প্রচার করার সিদ্ধান্ত নিয়েছি।নগদ বাংলাদেশ পোস্ট অফিসের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সেবাদানকারী প্রতিষ্ঠান। নিরাপদ ও ডাইনামিক ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ গ্রাহকদের দৈনন্দিন লেনদেনে সহায়তা দিতে ক্যাশ ইন, ক্যাশ আউট, পার্সোনাল একাউন্টের মাঝে ক্যাশ ট্রান্সফার ও মোবাইল রিচার্জ প্রভৃতি সেবা দিয়ে থাকে।

-সুত্র,আরটিভি

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com