বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১২:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ ::
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের একজন আটক

আগুনে ঝলসে দেওয়া মাদ্রাসা ছাত্রী নুসরাত লাইফ সাপোর্টে

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
  • ৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

পুড়িয়ে হত্যাচেষ্টায় দগ্ধ ফেনীর সোসাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির অবস্থা সংকটাপন্ন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জানিয়েছেন জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি বলেন, মেয়েটির অবস্থা সংকটাপন্ন। সাড়ে ১১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। আমরা সর্বোচ্চ  চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এদিকে গত রাত সাড়ে ৮টার দিকে শিক্ষামন্ত্রী দীপু মনি হাসপাতালে রাফিকে দেখতে যান। তার চিকিৎসার খোঁজ-খবর নেন মন্ত্রী। এ সময় তিনি বলেন, এ ঘটনায় যারা দায়ী তাদের বিচার অবশ্যই হবে।

এদিকে, রাফির চিকিৎসায় রবিবার সকাল ১০টার দিকে বার্ন ইউনিটের অধ্যাপক ডা. রাইহানা আউয়াল সুমিকে প্রধান করে ৯ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। বোর্ডে আরো রয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্রতিষ্ঠাতা পরিচালক ও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক অধ্যাপক সামন্ত লাল সেন, অধ্যাপক আবুল কালাম, অধ্যাপক নওয়াজেস খান, অধ্যাপক লুত্ফর কাদের, অধ্যাপক বিধান সরকার, অধ্যাপক মহিউদ্দিন, ডা. জাহাঙ্গীর আলম ও জহিরুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451