মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ০৬:০১ অপরাহ্ন

অনন্তকাল আপনি ক্ষমতায় থাকবেন না: প্রধানমন্ত্রীকে দুদু

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯
  • ১৫ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, অনন্তকাল আপনি ক্ষমতায় থাকবেন না। এ বছরের কথা বলবো না, আগামী বছরের কথা বলবো না, আল্লাহ তায়ালা অবশ্যই লিখে রেখেছে আপনা বিদায় নিতে হবে, হিটলার বিদায় নিয়েছে, মুসোলিনি, ইয়াহিয়া, বাকশালের প্রতিষ্ঠা বিদায় নিয়েছে, শেখ হাসিনাকেও বিদায় নিতে হবে।

আজ মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের উদ্যোগে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুদু বলেন, খালেদা জিয়া প্যারোলে মুক্তি নেবেন কেন? তিনি কি অপরাধী? এটা আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তার পরিবারের ওপর ছেড়ে দেই। আমরা তাঁর নিঃশর্ত মুক্তি চাই।

তিনি বলেন, আজ যারা বিচারালয়ে বিচারক আছেন, পুলিশ আছেন আমি তাদের সমালোচনা করবো না। শুধু এতটুকু বলবো একটু বিবেক দিয়ে ভাবেন কে অপরাধী? বেগম খালেদা জিয়া, বিএনপি নাকি আওয়ামী লীগ?

শামসুজ্জামান দুদু এ সময় বলেন, শুধু নুসরাতকে হত্যা করা নয়, একটি গবেষণায় দেখা গেছে গত তিন মাসে দুই হাজারের অধিক নারী নির্যাতনের শিকার হয়েছে।

আলোচনা সভায় বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খন্দকার মারুফ হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাড. ইউসুফ আলী প্রমুখ বক্তব্য দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451